আসল টাকার জন্য রামি অনলাইন কিভাবে খেলতে হবে?

ভারতীয় রামি অনলাইনে খেলুন এবং রিয়েল ক্যাশ জিতুন

টাকার জন্য রামি অনলাইন খেলতে, আপনাকে ক্লাসিক রামির সাথে একটি একাউন্ট খুলতে হবে এবং পুল, ডিলস, স্ট্রাইকস ও টুর্ণামেন্টসমূহের মত উপলব্ধ রামি গেম ভ্যারিয়ান্ট খেলা শুরু করা প্রয়োজন।

খেলা এবং আসল টাকা পাওয়া সেই আনন্দগুলির মধ্যে একটি যা আপনি শুধুমাত্র ক্লাসিক রামি দিয়ে পেতে পারেন। অনলাইনে রামি খেলুন এবং দুর্দান্ত পুরস্কার জিততে আসল নগদ গেমগুলিতে অংশগ্রহণ করুন। রামি ক্যাশ গেমগুলি একটি বাস্তব জিনিস এবং আপনি ক্লাসিক রামিতে সেগুলি সম্পূর্ণ উপভোগ করতে পারেন৷ অনলাইন রামি হল আসল অর্থের গেমিং যা অনেক লোককে তাদের মানিব্যাগ পুরষ্কার দিয়ে পূরণ করতে সাহায্য করেছে৷

রামি ও উইন রিয়েল ক্যাশ খেলতে ধাপগুলো অনুসরণ করুন:

  • আপনার ইমেইল আইডি বা মোবাইল নম্বরের দিয়ে ক্লাসিক রামি ওয়েবসাইটে নিবন্ধন করুন।
  • নিবন্ধন করে, একাউন্ট সেকশন দেখার জন্য “আমার একাউন্ট”-এ ক্লিক করুন।
  • ইমেইল ও মোবাইল নম্বর যাচাই করুন
  • প্রোফাইল সম্পন্ন করার পর, “রামি খেলুন”-এ ক্লিক কুরন ও আপনার পছন্দের রামি গেমের টাইপ নির্বাচন করুন।
  • রিয়েল মানি গেমস খেলতে, প্রথমে ক্যাশ চিপস কিনুন। আমাদের “চিপস কিনুন” পেজে যান।
  • আপনার একবার ক্যাশ চিপস থাকলে, আপনি নিম্নে উল্লেখিত রামি গেমসমূহ খেলা শুরু করতে পারেন (১৩ কার্ড) টাকার জন্য।

    1. ১০১ পুল:

    এটি একটি সাধারণ ভারতীয় ১৩ কার্ড গেম, এটি ২ ও ৬ জন খেলোয়াড়দের মাঝে খেলা হয়। ক্লাসিক রামি ৫ থেকে ১০,০০০ রুপির একটি এন্ট্রি ফি-এর সাথে মাল্টিপল টেবিল থাকে, খেলোয়াড়গণ যারা ১০১ পয়েন্টে পৌঁছে যায় তাদেরকে সরিয়ে দেয়া হকে এবং যারা গেমের শেষ অব্দি থাকবে, তাদেরকে বিজেতা ঘোষণা করা হবে।

    2. ২০১ পুল:

    এই খেলাটি উপরে উল্লেখিত ১০১ পুলে গেমের সমান, কিন্তু এখানে খেলোয়াড় যারা ২০১ পয়েন্টে আগে পৌঁছে যাবে, তাদেরকে সরিয়ে দেয়া হবে।

    3. বেস্ট অব ৩-ডিলস রামি

    ৩ রামি গেমসের একটি সেট যোগদানকৃত সকল খেলোয়াড়দের সাথে খেলা হবে, এবং ৩ সেটের শেষে একটি নিম্নতম পয়েন্ট সম্পন্ন খেলোয়াড় থাকবে, সেই খেলোয়াড়কে বিজেতা ঘোষণা করা হবে। এটি ২ ও ৬ জন খেলোয়াড়ের মাঝে খেলা হয়ে থাকে। আপনি ৫ থেকে ১০,০০০ রুপির সীমার মাঝের একটি এন্ট্রি ফির সম্পন্ন ভিন্ন টেবিলে যোগদান করতে পারেন।

    4. বেস্ট অব ২-ডিলস রামি

    এটি উপরে উল্লেখিত বেস্ট অব ৩ গেম সেটের মতই, কিন্তু এখানে এটি ২ গেমের একটি সেট। যাইহোক, খেলোয়াড়গণ প্রত্যেক ১৬০ পয়েন্টের সাথে খেলা শুরু করবে। গেমের শেষের সর্বোচ্চ পয়েন্টেস সম্পন্ন খেলোয়াড়কে বিজেতা হিসেবে ঘোষণা করা হবে।

    5. পয়েন্টস রামি অর্থাৎ স্ট্রাইকস রামি:

    ওয়ান টাইম গেম, কার্ড গেম শুরুর আগে প্রত্যেক পয়েন্ট হল ০.০১২৫ থেকে ৮০ রুপি ভ্যালু সম্পন্ন পূর্ব সংজ্ঞায়িত পয়েন্ট। এটি ২ ও ৬ খেলোয়াড়দের মাঝে খেলা হয়ে থাকে। গেমে যেই জিতবে সে বিরোধীদের প্রদত্ত পয়েন্ট অনুযায়ী সকল ক্যাশ পাবে। পয়েন্টস রামি সম্পর্কে আরো তথ্য।

    6. ওয়েলকাম টুর্ণি:

    আপনাকে শুধু আমাদের ওয়েলকাম টুর্ণি-তে নিবন্ধন করতে হবে যা ৫০০০ রুপি* জেতার জন্য প্রত্যেকদিন বিনামূল্যে থাকবে। প্রত্যেক দিন রাত ১০টায় শুরু হয়।

    7. মেগা উইকএন্ড টুর্ণিসমূহ:

    এই মাসের প্রত্যেক রবিবার বেলা ৩টেয় আমাদের মেগা উইকএন্ড টুর্ণিসমূহে অংশগ্রহণ করুন এবং প্রত্যেক রবিবার বেলা ৪টেয় ২ লাখ রুপির মূ্ল্যের পুরস্কার থেকে বড়ভাবে জিতুন।

আপডেট ১: উপরে উল্লেখিত রিয়েল ক্যাশ অনলাইন রামি কার্ড গেমস খেলার জন্য কোন ডেস্কটপ/পিসি সফটওয়্যার ডাউনলোড করার দরকার নেই, পিসি/ ডেস্টটপ/কম্পিউটার/ল্যাপটপ/ট্যাবলেটে সরাসরি আমাদের ওয়েবসাইট দেখুন। আপনাকে যা করতে হবে তা হল, আপনার ক্লাসিক রামি একাউন্টে লগইন করুন ও আসল খেলোয়াড়দের সাথে ওয়েবে এই গেমগুলি খেলা শুরু করুন কিন্তু কম্পিউটারের বিপরীতে নয়।

ক্লাসিক রামি সকল ধরনের ব্রাউজার ও সকল প্লাটফর্ম সমর্থন করে ( উইন্ডোজ- উপরের ১০, উবান্টু, ম্যাক, লাইনাক্স), এবং আপনি যদি মোবাইলে থাকেন, তবে আপনি মোবাইল রামি গেম অ্যাপ ( অ্যান্ড্রয়েড ও আইওএস উভয়) ডাউনলোড করতে পারবেন ও সম্পূর্ণরূপে বিনামূল্যে।

সেই সাথে, রিয়েল রামি খেলোয়াড়দের দ্বারা আমাদের ক্লাসিক রামি রিভিউ /টেস্টিমোনিয়াল/মন্তব্যসমূহ) দেখুন।

আপনাকে সাহায্য করতে, এখানে ভারতীয় ক্লাসিক রামি অনলাইন কিভাবে খেলতে তার সম্পূর্ণ বিবরণ দেয়া হল।